বলি ইন্ডা’স্ট্রি তার স’ম্পর্কে কিছু বলতে গেলেই একটা উদাহরণ টা’নছেন সারা আলী খান তার মাকে ছা’ড়িয়ে যা’চ্ছে। আর এ নিয়েই মহা আ’পত্তি’ তার। কারণ বিষয়টি মায়ের জন্য ক’ষ্টদায়ক।

সারা আলী বলেন,‘ অনেক গণমা’ধ্যম আমা’র কথা বলতে গিয়ে আমা’র মায়ের কয়টা ছবি ফ্ল’প ক’রেছিল সেই সব বিষয় নিয়ে বলতে শুরু করে। আমা’র কথা হচ্ছে একজন অমৃ’তা সিং কিন্তু একদিনে হয়নি। আর আমা’র প্রশং’সা ক’রতে গিয়ে আমা’র মাকে ছোট করবেন এ কোন ধ’রনের আ’চরণ!’

এদিকে সাইফ আলীর কন্যা হিসেবে নয়, নিজে'র অভিনয় গু’ণেই দারুণ এক জায়গা করে নিয়েছেন এই ইন্ডা’স্ট্রিতে।

তবে ফি’ল্মপাড়াকে তার কাছে ্বএকেবারেই পারিবারিক মনে হয়। সারার কথায়, ‘কিছু বি’চ্ছিন্ন ঘ’টনা ছা’ড়া এই ই’ন্ডাস্ট্রিকে আমা’র পরিবারের মতো লাগে। সেটা অ’বশ্যই বাবা-মায়ের জন্য। এই সা’পোর্টকে তো আমি অ’স্বী’কার ক’রতে পারবো না।’

এদিকে নিজে'র ইনস্টাগ্রামে বেশকিছু মজার ছবি পোস্ট দিয়ে আ’লোচনায় থাকছেন সারা আলী খান। তেমনই একটি ছবিতে বলিউড ও দক্ষিণী ছবির দুই সুপারস্টার তার দুই গালে চু’মু খা’চ্ছেন।

একেই বলে কপাল! মাঝে সারা আলী খান আর দুই গালে চু’ম্বনে অক্ষ’য় কুমা’র আর দক্ষিণী সুপারস্টার ধানুশ। ছবিটি সারা নিজে'র ই’নস্টাগ্রামে পোস্ট করার পর বলিউডের অনেকেই প্রশ্ন ছুঁ’ড়েছেন কার চু’মু বেশি মি’ষ্টি? তবে নতুন খবর হলো, এই দুই সুপারস্টারের স’ঙ্গেই তার নতুন দুটি ছবি এখন মু’ক্তির অপে’ক্ষায় রয়েছে।