এক সময় রেল স্টেশনে দিন কা’টাতেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া গানের দৌলতে রা’তারাতি তারকা বনে যান ভারতের আ’লোচিত নারী রানু মণ্ডল। বলিউড, রিয়েলিটি শো থেকে পূজার থিম সং সবখানেই তার অবাধ বি’চরণ দে’খা গেছে। এবার সেই রানু মণ্ডলের ডু’বলিকেট কপি অন্য এক নারীকে খুঁ’জে পাওয়া গে’ছে। যাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন করে শুরু হ’য়েছে আ’লোচনা।

কপালে তিলক কাটা, কী’র্তনের আঙ্গিকে ‘তেরি মেরি কাহানি’ গাইলেন তিনি। স’ম্প্রতি অনিত খা’খলারি নামে এক ব্য’ক্তির ফেসবুক পেজ থেকে এমনই একটি ভিডিও পোস্ট করা হয়েছে। অব’শ্য কী’র্তনের আ’ঙ্গিকে ওই নারী ‘তেরি মেরি কাহানি’ গানটি গাওয়ার চেষ্টা করেন।

আলোচ্য বিষয় গান না হলেও তাকে দে’খতে অ’বিকল রানু মণ্ডলের মতোই লা’গছে। এমনটাই মনে ক’রছেন নে’টিজেনরা। অসমের বা’সিন্দা অনিত খাখলারি নামে যে ব্য’ক্তি ওই ভিডিও-টি পোস্ট ক’রেছেন তিনি ক্যাপশানে লি’খেছেন ‘রানু মণ্ডলের বোন, নতুন তেরি মেরি কাহানি’।

ভিডিও-টি পোস্ট করার স’ঙ্গে স’ঙ্গে তা ভাই’রাল হয়ে যায়। মু’হূর্তেই ওই মহিলা সোশ্যাল মিডিয়ার আ’লোচনায় বি’ষয়বস্তু হয়ে ওঠেন। নে’টিজেনদের অনেকেই ওই মহিলাকে দেখে মনে ক’রছেন ‘ঠিক যেন রানু মণ্ডলের বোন’। তবে এই নারী যে কে তার পরিচয় পাওয়া যায়নি। সূত্র : জি নিউজ