এ প্রজ’ন্মের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী সারা আলী খান ও কার্তিক আরিয়ান। অনেকদিন থেকেই বলিপাড়ায় তাদের নিয়ে চর্চা হচ্ছে।

লাভ আজ কাল সিনেমা’র সিক্যুয়েলে জুটি বেঁধে অভিনয় করছেন কার্তিক-সারা। সিনেমা’র শু’টিং শুরুর পর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। যদিও কয়েকদিন পরেই শোনা যায়, তাদের স’স্পর্কে চিড় ধ’রেছে। এরপর অভিনেত্রী অনন্যা পান্ডের স’ঙ্গে কার্তিকের প্রেমের গুঞ্জন ছড়ায়।

স’ম্প্রতি একটি অনুষ্ঠানে কার্তিক-সারার প্রেমের গুঞ্জন নিয়ে অভিনেত্রী কারিনা কাপুরকে প্রশ্ন করা হয়। সৎ মেয়ের প্রেম নিয়ে এই অভিনেত্রী বলেন, আমা’র শোয়েও এই ধ’রনের একটি প্রশ্ন কার্তিককে করা হয়েছিল। সে জা’নিয়েছিল, কাজে'র স’ঙ্গে তার প্রেম চলছে। কার্তিক-সারা প্রেম করছে কিনা আমি জানি না, কারণ দুজনের কেউ-ই এখনো আমাকে বলেনি।

কারিনার পরবর্তী সিনেমা আংরেজি মিডিয়াম। ২০১৭ সালে মু’ক্তি পাওয়া হিন্দি মিডিয়াম সিনেমা’র সিক্যুয়েল এটি। এতে আরো অভিনয় করছেন— ইরফান খান, রাধিকা মদন, দীপক দব্রিয়াল, কিকু সার্দা প্রমুখ। চলতি বছর ২০ মা’র্চ এই সিনেমা মু’ক্তির কথা রয়েছে।

এছাড়া আমির খানের স’ঙ্গে লাল সিং চাড্ডা সিনেমায় দেখা যাবে কারিনাকে। টম হ্যাঙ্কস অভিনীত হলিউডেরফরেস্ট গাম্প সিনেমা’র রিমেক এটি। চলতি বছর বড়দিন উপলক্ষে মু’ক্তি পাবে লাল সিং চাড্ডা।