বিদ্যুৎ বিল ১ লক্ষ ৩ হাজার টাকা!আর এই বিল প'রিশোধ ক’রতে নিজে'র কি'ডনি দুটো বিক্রির কথা ভাবছেন ‘মুন্নাভাই এমবিবিএস’র সার্কিট তথা বলিউডের জনপ্রিয় অভিনে'তা আরশাদ ওয়ারসি। এই পাহাড় প্রমাণ বিলের প’রিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে টুইটারে তিনি নিজে'র দুটো কি'ডনি বিক্রি ক'রে দেওয়ার কথাও বলেছেন!

বিশাল অংকের বিদ্যুৎ বিল দেখে বিদ্যুৎ সরবরাহকারী সংস্থা আদানির বি'রুদ্ধে ক্ষোভ জা’নিয়ে সোশ্যাল মিডিয়ায় বলিউড অভিনে'তা আরশাদ ওয়ারসি লি’খেছেন, ‘সবাইকে অনুরো’ধ করছি আমা’র পেইন্টিংগুলো কিনুন, যাতে আমি আদানি সংস্থাকে এই মাসের বিলটা অ'ন্তত দিতে পারি! পরের মাসের বিলের জন্য আমি নিজে'র কি'ডনি দুটোই তুলে রাখছি!’

এদিকে বলিউড তারকাদের বিদ্যুতের বিল নিয়ে ইতিমধ্যেই সোরগোল শুরু হয়ে গেছে। প্রথমে অভিনেত্রী তাপসী পান্নু জা’নিয়েছেন তার এ মাসে বিদ্যুৎ বিলের পরিমান ৩৬ হাজার টাকা। এর পরপরই আরেক অভিনেত্রী হুমা কুরেইশি জা’নালেন তার বিদ্যুৎ বিলের পরিমান ৫০ হাজার টাকা।

কিন্তু সবাইকে ছাপিয়ে গিয়েছে আরশাদের বিল।তবে এই পাহাড় প্রমাণ বিলের কারণ কী তা বুঝে উঠতে পারছেন না অভিনে'তা।রীতিমতো চক্ষু চড়কগাছ অভিনে'তার। তবে এইরকম সময়ও নিজে'র সেন্স অফ হিউম্যারটা ধ’রে রেখেছেন অভিনে'তা, মন্তব্য তাঁর সহক’র্মী টিসকা চোপড়া, সঞ্জয় গুপ্তাদের।

আরশাদের শেষ টুইটে যানা যায় এরই মধ্যে তার টুইট দেখে তাঁর স’ঙ্গে যোগযোগ ক'রেছে সংশ্লি’ষ্ট বিদ্যুত সংস্থা।এবং তাঁকে স’মস্যা সমাধানে পূর্ণ আশ্বা’স দেওয়া হয়েছে।