বিয়ে হয়নি নেহা কক্কর এবং আদিত্য নারায়ণের। পুরোটাই ছিল ‘গিমিক’। এত দিনে তা জে’নে গেছে সবাই। কিন্তু অন স্টেজ মালাবদল থেকে মন্ত্রপাঠ…শুধুমাত্র কী টিআরপি-র জন্য এতটা বাড়াবাড়ি, এমনই প্রশ্ন উঠেছে।

বিষয়টি নিয়ে উদিত নারায়ণের পর এবার মুখ খু’ললো আদিত্যও। বড্ড বাড়াবাড়ি হয়ে গেছে স্বী’কার করে নিয়ে তিনি বলেন, আমা’র হাতে কিছুই করার ছিল না। যখন বুঝলাম ঘ’টনা এতদূ’র গড়িয়েছে ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। নেহাকেও বারবার বিয়ে স’স্পর্কে জিজ্ঞেস করা ওর পক্ষেও বেশ অস্বস্তিকর হয়ে প’ড়েছিল।

সংশ্লি’ষ্ট চ্যানেলকে আপনারা কিছু বলেননি? “আমায় যখন প্রথম প্রস্তাব দেওয়া হয় আমি ওদের বার-বার বলেছিলাম ব্যাপারটা যেন বেশি দূ’র না গড়ায়। কিন্তু তারপর যা হল…” বিয়ে তো দূ’রের কথা, নেহার স’ঙ্গে যে তিনি স’স্পর্কেও নেই সেটাও জা’নিয়েছেন আদিত্য। বিয়ে করলে যে তিনি নিজে'র মুখেই সবার কাছে তা জা’নাবেন, সে কথাও জা’নান উদিত-পুত্র।

আর নেহা কী বললেন? নেহার কাছে এই প্রশ্ন ছুড়ে দিতেই হাসিতে ফেটে প’ড়েন তিনি। বললেন না কিছুই। হাবেভাবেই বুঝিয়ে দিলেন ‘সবই টিআরপি’র খেল। তবে হ’তাশ ভক্তরা। সবটাই ‘ফেক’ শুনে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্র’কাশ ক’রেছেন নেটিজেনরা। তারকাদের নিয়ে তাদের মন ভে'ঙেছে। সূত্র : আনন্দবাজার পত্রিকা।