বেশ কিছুদিন ধ’রেই বলিউড পাড়ায় গুঞ্জন উঠেছে তারকা অভিনেতা-অভিনেত্রী রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে। এবার রণবীরের স’ঙ্গে বিয়ে নিয়ে মুখ খু’ললেন আলিয়া নিজেই। দীর্ঘদিন ধ’রেই তাদের স’স্পর্কের খবর পাওয়া গেলেও নিজেদের স’স্পর্ককে পরবর্তী পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য প্র’স্তুত নয় বলে জা’নিয়েছিলেন দুজনেই।

তবে বেশ কিছু বলিউড সূত্র ভারতীয় গণমাধ্যমকে জা’নায়, আগামী বছরের ২২ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন তারা। ‌স’ম্প্রতি আলিয়াকে মুম্বাই বিমানবন্দরে বিয়ের গু’জব নিয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা। এক সাংবাদিক তাকে প্রশ্ন করেন, ‘ম্যাম, একটা খবর এসেছে, সত্যি কি? ২২ জানুয়ারি ২০২০? প্রশ্ন শুনে আলিয়া একগাল হেসে জবাব দেন, কি আর বলব’। এরপরই তার মুখের প্র’তিক্রিয়া বলে এই খবরটা সত্যি নয়।

উল্লেখ্য, গত বছরের মে মাসে আলিয়ার স’ঙ্গে নিজে'র স’স্পর্কের কথার আভাস দেন রণবীর কাপুর। জনপ্রিয় এক ফ্যাশন ম্যাগাজিনে সাক্ষাৎকার দিতে গিয়ে রণবীর বলেন, এটা একেবারেই নতুন স’স্পর্ক ও আমি এটা নিয়ে বেশি কিছু বলতে চাই না।

স’স্পর্কটি এখন নিঃশ্বা’স নিতে চায়, সময় চায়। নিজেদের মুখে স’স্পর্কের কথা না বললেও, আলিয়া–রণবীরকে একস’ঙ্গে প্রায়ই সময় বিভিন্ন জায়গায় দেখা যায়।গতবছর নিউইয়ারের পার্টতে রণবীরের পরিবারের স’ঙ্গে নিউ ইয়র্কে সময় কা’টিয়েছেন আলিয়া। ২০২০ সালে মু’ক্তি পাচ্ছে পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ চলচ্চিত্র। শোনা যাচ্ছে, এই ছবির শু’টিংয়ের মধ্য দিয়ে রণবীর–আলিয়ার বাস্তব জীবনের রসায়ন ধ’রা প’ড়েছে।