ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহান গেল কয়েক বছর অভিনয়ের সংখ্যা অনেকটাই কমিয়ে দিয়েছেন। সামাজিক ক’র্মকা'ণ্ড নিয়েই তার ব্যস্ততা বেড়েছে। অন্যদিকে ইউটিউবার হলেও সালমান মু’ক্তাদির ‘ব্যাড বয়’ হিসেবেই পরিচিত। অভিনয় কিংবা সোস্যাল মিডিয়ার চেয়ে বিত’র্কে জড়িয়েই নিজেকে জাহির ক’রতে বেশি পছন্দ ক'রেন।

এবার বয়সে অনেক ছোট সেই সালমান মু’ক্তাদিরের স’ঙ্গে অসম প্রেমে মজেছেন অভিনেত্রী তারিন। অবশ্য এখানেই দাড়ি টানার কিছু নেই। এমন দৃ’শ্যের অবতারণা হয়েছে মূলত ‘মেঘলা মনের মেয়ে’ নাটকের একটি দৃ’শ্যে। চয়নিকা চৌধুরীর নি'র্মাণে, ফারিয়া হোসেনের চিত্রনাট্যে ও তুহিন বড়ুয়ার প্রযোজনায় নাটকটির এই নাটকে তারিন ও সালমানের অসম স’স্পর্ক ফুটে উঠেছে।

গেল ৮ জুলাই শু’টিং স্পট থেকে চয়নিকা চৌধুরী বলেন, ‘এবারই প্রথম তারিন ও সালমান মু’খোমুখি হলো। তারিনের স’ঙ্গে আমি প্রচুর কাজ ক'রেছি। মাঝের ৬ বছর ওর স’ঙ্গে কোনও কাজ করিনি। আর সালমানকে নিয়েও এটা তারিন ও আমা’র প্রথম কাজ।’ আ’সছে ঈদুল আজহার কথা মাথায় রেখেই নির্মিত হয়েছে ‘মেঘলা মনের মেয়ে’। নাটকটিতে তারিন-সালমান ছাড়াও অভিনয় ক’রেছেন মিলি বাশার ও সামিয়া অথৈ। সবশেষ ২০১৪ সালের অক্টোবরে ‘এক পথে পা’ নাটকে তারিনকে নিয়ে সবশেষ কাজ ক'রেছিলেন চয়নিকা চৌধুরী। ওই নাটকের তারিনের বিপরীতে ছিলেন অপূর্ব।